ছুরিকাঘাতে ব্যবসায়ী হত্যা, অভিযুক্ত আটক

EkattorPost Desk

শেখ সাখাওয়াত হোসেন, পাবনা

২৩ নভেম্বর ২০২২, ১২:১৮ এএম


ছুরিকাঘাতে ব্যবসায়ী হত্যা, অভিযুক্ত আটক

ছবিঃ সংগৃহীত

একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

পাবনা সদর উপজেলার আরিফপুরে ছুরিকাঘাতে আব্দুল করিম (৬০) নামে এক ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মনি সরদার (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল করিম পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের বলরামপুর গ্রামের ঈমান আলীর ছেলে। তিনি পেঁয়াজ ববসায়ী ছিলেন। আটক মনি সরদার একই ইউনিয়নের আরিফপুর গ্রামের বাদশা সরদারের ছেলে।

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জুয়েল বলেন, আটককৃত মনি সরদার মাদকাসক্ত বলে ধারণা করা হচ্ছে। 

ওসি আরো বলেন, সকাল থেকেই মনি সরদার একটি ছুড়ি নিয়ে এলাকায় ঘুরছিলেন। বিকেলের দিকে পাশের গ্রামের বাসিন্দা আব্দুল করিম রাস্তা দিয়ে যাওয়ার সময় তার ওপর ছুরি নিয়ে হামলা করেন মনি সরদার। পরে আব্দুল করিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে এবং ২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক, আব্দুল করিমকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, অভিযান চালিয়ে অভিযুক্ত মনি সরদারকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

Link copied