৪৪ বছরে পা রাখলেন অভিনেত্রী কেলি ব্রুক

EkattorPost Desk

মাসুদ পারভেজ, ঢাকা

২৪ নভেম্বর ২০২২, ০১:৫৬ এএম


৪৪ বছরে পা রাখলেন অভিনেত্রী কেলি ব্রুক

ছবিঃ সংগৃহীত

একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কেলি ব্রুক একজন ইংরেজি মডেল, অভিনেত্রী, মিডিয়া ব্যক্তিত্ব এবং লেখিকা। আজ তার ৪৪তম জন্মদিন ২৩ নভেম্বর ১৯৭৯ সালে ব্রুক কেলি অ্যান পার্সন্স হিসাবে ইংল্যান্ডের কেন্টে জন্মগ্রহণ করেছিলেন এবং সেখানেই বেড়ে উঠেছিলেন।

তার বাবা সান্দ্রা কেলি পেশায় একজন রাঁধুনি ছিলেন এবং মা কেনেথ পার্সন্স একজন ভাস্কর ছিলেন। ড্যামিয়েন নামে তার এক ছোট ভাই এবং সাশা নামে একজন বড় সৎ-বোন রয়েছে।

ব্রুক রচেস্টারের ওয়ারেন উডের টমাস অ্যাভেলিং স্কুলে অধ্যয়ন করেছিলেন। ১৯৯৬ সালে ১৭ বছর বয়সে তিনি "ফিস্ট অফ ফান" এর দ্বিতীয় সিরিজে হাজির হয়েছিলেন।

তিনি ১৬ বছর বয়সে পেশাদার মডেল হওয়ার আগে এই সময়ে লন্ডনের ইটালিয়া কন্টি একাডেমি অব থিয়েটার আর্টস-এ ৩ বছর অধ্যয়ন করেছিলেন।

ব্রুক যুক্তরাজ্যে তার মডেলিং কাজের জন্য এবং আমেরিকাতে এনবিসি সিটকম ওয়ান বিগ হ্যাপি (২০১৫)-তে তার ভূমিকার জন্য পরিচিত। ব্রুক বিভিন্ন ব্রিটিশ টেলিভিশন অনুষ্ঠানে কাজ করেছেন, যার মধ্যে রয়েছে স্ট্রিক্টলি কাম ডান্সিং (২০০৭), ব্রিটেনে'স গট ট্যালেন্ট (২০০৯), সেলিব্রিটি জুস (২০১২-২০১৩), ইট'স নট মি, ইটস ইউ (২০১৬), লুজ উইমেন (২০১৮) এবং দ্য গ্রেট ব্রিটিশ বেক অফ (২০২০)।

ব্রুককে যৌন প্রতীক এবং স্টাইল আইকন হিসাবে বিবেচনা করা হয়। তিনি ২০০৫ এবং ২০১৫ সালে এফএইচএম-এর সালে সেক্সিয়েস্ট উইমেন ইন দ্য ওয়ার্ল্ড এর খেতাব জিতেছিলেন।

কেলি ব্রুক অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলির মাঝে রয়েছে- অ্যাবসোলন (২০০৩), ফিশটেলস (২০০৭), পিরানহা থ্র্রিডি (২০১০), কিথ লেমন: দ্য ফিল্ম (২০১২) এবং টেকিং স্টক (২০১৫)।

Link copied