আমি হারলেও ব্রাজিল, জিতলেও ব্রাজিল: আসাদুজ্জামান নূর

EkattorPost Desk

মাসুদ পারভেজ, বিনোদন ডেস্ক

২৪ নভেম্বর ২০২২, ০৬:৪৯ পিএম


আমি হারলেও ব্রাজিল, জিতলেও ব্রাজিল: আসাদুজ্জামান নূর

ছবিঃ সংগৃহীত

একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আসাদুজ্জামান নূর হলেন একজন বাংলাদেশী অভিনেতা ও রাজনীতিবিদ। তিনি শেখ হাসিনার তৃতীয় মন্ত্রিসভায় বাংলাদেশের সংস্কৃতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন এবং ২০০১ সাল থেকে আওয়ামী লীগের মনোনয়নে নীলফামারী-২ আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। 

বর্তমানে সারা বিশ্ব ফিফা বিশ্বকাপ ২০২২ খেলায় মেতেছেন সবাই৷ অভিনেতা আসাদুজ্জামান নূরের প্রিয় খেলা ফুটবল। ব্রাজিলের সাপোর্টার তিনি। আজ রাতে পরিবারের সঙ্গে প্রিয় দল ব্রাজিলের খেলা দেখবেন তিনি। 

আসাদুজ্জামান নূর বলেন, আমাদের ছোটবেলায় আমরা বিশ্বকাপের কোনো খবরই পেতাম না। তখন না টেলিভিশন ছিল, না রেডিও ছিল। এরপর যখন একটু বড় হয়ে পত্র-পত্রিকা পড়তে অভ্যস্ত হই, তখন বিশ্বকাপের খবর পড়েছি। ওই খবর পড়তে পড়তেই আমরা পেলের ভক্ত হয়েছি। পেলের ভক্ত হয়েছি বলেই ব্রাজিলের ভক্ত হয়েছি। আর তখন থেকে এই ব্রাজিলে যে আটকে আছি, আটকেই আছি; আর নড়াচড়া হয়নি। আমি একদম রয়্যাল সাপোর্টার অব ব্রাজিল।

তনে এবার মনে হচ্ছে যে এবার বিশ্বকাপে বেশ ভালো একটা লড়াই হবে। কেউ কাউকে ছাড় দেবে বলে তো মনে হচ্ছে না। এছাড়া দল হিসেবে একদিকে ব্রাজিল, আর্জেন্টিনা তো আছেই, ইংল্যান্ড আছে, ফ্রান্স আছে, জার্মানি আছে। সব মিলিয়ে আশা করি যে, একটা হাড্ডাহাড্ডি লড়াই হবে। তবে আমি হারলেও ব্রাজিল, জিতলেও ব্রাজিল। 

Link copied