বিএনপি নেতার গা‌ড়িবহ‌রে হামলা

EkattorPost Desk

সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, স্টাফ রি‌র্পোটার

২৩ নভেম্বর ২০২২, ১২:৪৬ এএম


বিএনপি নেতার গা‌ড়িবহ‌রে হামলা

ছবিঃ একাত্তর পোস্ট

একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কর্মী সমাবেশে যাওয়ার সময় কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এর গা‌ড়িবহ‌রে  হামলা চা‌লি‌য়ে‌ছে একদল ‘হেলমেট বাহিনী’। অর্তকিত হামলায় চারটি গাড়ি ভাঙচুর ও পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ‌্যার দিকে ময়মনসিংহের ফুলপুর হালুয়াঘাট সড়কের কুইরা ব্রিজে এ হামলার ঘটনা ঘটে।

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স একাত্তর পোস্ট‌কে বলেন, বিকেলে ফুলপুর উপজেলা ও পৌর বিএনপির কর্মী সমাবেশ ছিল। আমি সমাবেশের উদ্দেশ্যে রওনা হলে জানতে পারি, ফুলপুর-হালুয়াঘাট সড়কের কুইরা ব্রিজে হেলমেট পরা কিছু লোক আমাকে বাধা দেওয়ার জন্য দাঁড়িয়ে আছেন। বিষয়টি জেলার নেতাকর্মীরা জানতে পেরে আমাকে এগিয়ে আনতে যান। পরে জেলার নেতাকর্মীরা কুইরা ব্রিজ এলাকায় যেতেই হেলমেট পরা একদল লোক হামলা, গুলি ও ককটেল ছোড়েন। এ সময় দুটি হাইচ ও দুই প্রাইভেটকার ভাঙচুর করা হয়। এ ঘটনায় আমাদের পাঁচ নেতাকর্মী আহন হন।

তিনি আরও বলেন, খবর পেয়ে আরও নেতাকর্মী লাঠিসোঠা নিয়ে ঘটনাস্থলে গেলে হেলমেট বাহিনী পিছু হটে। হামলার পর আমরা সম্মেলন সফল করেছি। পরে কোনো ঘটনা ঘটেনি। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, হামলার ঘটনা শুনেছি। তবে, এ বিষয়ে কেউ অভিযোগ করেননি।

Link copied